সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ
দক্ষিণ সুরমা অপরাধ সিন্ডিকেটের ক্ষমতাসীনরা। নিষিদ্ধ শীলং তীর নারী ও মাদকের হাট বসিয়ে হাতিয়ে নিচ্ছে মানুষের সর্বস্ব।

দক্ষিণ সুরমা অপরাধ সিন্ডিকেটের ক্ষমতাসীনরা। নিষিদ্ধ শীলং তীর নারী ও মাদকের হাট বসিয়ে হাতিয়ে নিচ্ছে মানুষের সর্বস্ব।

হলি সিলেট ডেস্ক ঃ
নিজেকে নাটক অভিনেতার পরিচয় দিয়ে আড়াঁলে চালিয়ে যাচ্ছেন শীলং তীর, ও নাইট তীর খেলার জুয়ার বোর্ড। এমনটাই খোঁজে পাওয়া গেলো সিলেটের দক্ষিণ সুরমা যমুনা মার্কেটের সামনে মেইন রোডের ওপারে রেলের কাঁটাতারের ভুমি দখল করে আলআমিন চালাচ্ছে শীলং তীর, নাইট তীর ও জান্ডুমান্ডু জুয়া খেলা। আল-আমিন নাটক পাড়ার পরিচয় দিয়ে জুয়া খেলার বোর্ড থেকে হয়েছেন কোটি পতি। রেলের কিছু অসাধু কর্মকর্তা ও কর্মচারীকে ম্যানেজ করে কাঁটাতার কেটে দখলে নিয়েছেন রেলের মুল্যবান ভুমি। ফুটপাতের এক দোকানদার নাম পরিচয় গোপন রাখার শর্তে হলি সিলেটকে জানান, রাতে ও সকালে দূর দূরান্ত থেকে আসা লোকজন ও পথচারীদের লোটপাট, চুরি ডাকাতি ও চিনতাইয়ের কবলে পরতে হয়।
আর এসব নেক্কারজনক অপরাধের সাথে জড়িয়ে পরছে অবৈধ শীলং তীর ও নাইট তীর খেলার সাথে সম্পৃক্ত যুব সমাজ। অবৈধ শীলং তীর খেলা ও মদ গাঁজা, পেন্সিডিল সহ নেশাদ্রব্যে পন্যের টাকা যোগাতে তারা বেঁচে নেয় নানান অপরাধ মুলক কর্মকান্ড। তিনি আরোও জানান, এসব অপরাধীদের আশ্রয় প্রশ্রয় ও নেশায় আসক্ত ও কোটিপতি হওয়ার লোভনীয় অপার দিয়ে কৌশলে আলআমিন- নজরুল ও মজনু তাদের রাম রাজত্ব কায়েম করে চলেছে। তিনি হলি সিলেট কে আরোও বলেন, আলআমিন, নজরুল ও মজনু দক্ষিণ সুরমার একটি বড় অপরাধ সিন্ডিকেটের নাম, তাদের সিন্ডিকেটের ক্ষমতাও অনেক এলাকার কেউ তাদের বিরুদ্ধে কথা বলার সাহস রাখেনা। চলবে…….?

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet